রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৪

আপনার, ভাইরাস্ড ফরমেট, ডিলেট হওয়া হার্ডডিস্ক, পেনড্রাইভ , মেমোরির সব ফাইল ফিরিয়ে আনুন ৬.৫ এমবির সফটওয়ারটি দিয়ে।



সেভেন থেকে এক্্রপিতে ফিরে যেতে চাইল শ্রাবন্তি। আর তাতেই বিপত্তি। সেট আপ হওয়ার পর উইন্ডোজ বলছে আস্ত ৫০০ জিবি হার্ডডিস্ক ফরমেট না দিলে সে নাকি কোন ড্রাইভে  ঢুকতেই দেবে না! ফরমেট তো এক কিকে দেয়া গেল কিন্তু  সাড়ে সাত বছর ধরে জমানো সাধের মুভিগুলো যে হাওয়া। মনে হচ্ছে হারিয়ে যাওয়া বিয়ের গ্রুপছবিগুলো ফিরিয়ে দিলে বিনিময়ে ল্যাপটিই উৎসর্গ করে দিবে; ভাবে শ্রাবন্তি।
হ্যাঁ! আপনার, ভাইরাস্ড ফরমেট, ডিলেট হওয়া হার্ডডিস্ক, পেনড্রাইভ , মেমোরির  সব ফাইল ফিরিয়ে আনুন নিচের লিঙ্কে দেয়া মাত্র ৬.৫ এমবির সফটওয়ারটি দিয়ে। আমি আমার ফরমেট হওয়া  হার্ডডিস্ক ফিরিয়ে আনতে পেরেছি বলেই বলছি।
তবে এই ভার্সনটি ছাড়া অন্য অনেক পেইড ভার্সনও কাজ করে না; নিজে দেখেছি। সো নো চিন্তা জাস্ট প্লে!
link here   DOWNLOAD



কীভাবে চালাবেন?
1.সপ্টওয়ারটি রান করার পর  ডিলেট/কম্পিট/পার্টিসন নামে তিনটি অপশন আসবে। যেটি দরকার সেটি  কিক করুন। কিছু সময় নেবে ।
2.তারপর আপনাকে ড্রাইভগুলো বা পার্টিসন শো করবে । যেটি রিকভারি করতে চান সেটিতে কিক করুন।
রিকোভারি দেয়ার পর দেখবেন নিচের ডায়ালগ বক্সটি  এসেছে। অবশ্যই আপনাকে বাম দিকের + চিহ্ন সম্বলিত লিংকগুলোতে কিক করে ফোল্ডার বা ফাইল সিলেক্ট করতে হবে । এভাবে   ইচ্ছেমত সিলেক্ট করে কোন একটি বড় সাইজের ফোল্ডারের সব ফাইলও রিকভার করতে পারেন আবার সময় বাঁচানোর জন্য কিছু ফাইল আনসিলেক্ট করতে পারেন।
3.এর পর নেক্সেটে কিক করলে আপনার ফাইলগুলো কোথায় গিয়ে সেভ হবে তার পাথ জানতে চাওয়া হবে। এবং যে ড্রাইভে (সি/ডি/ই ড্রাইভ ) পর্যাপ্ত জায়যগা আছে সে ড্রাইভই সিলেক্ট করুন।

ডাউনলোড করার জন্য এই লিংকে ক্লিক করে SKIP ADD এ ক্লিক করতে হবে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন